একটি ব্যার্থ প্রেম
- নাজমুল রহমান সূর্য - নিরা ০৪-০৫-২০২৪

পিছু হেটেছি শতমাইল
-দাড়াওনি!
বাসস্টপে দাড়িয়ে থেকেছি
-অপেক্ষা করনি!
অপেক্ষা করেছি পাড়ার মোড়ে
- আসোনি!
আসোনি মেঘলা বিকেলে
- কষ্ট পেয়েছি।

পলকহীন বহুকাল দেখেছি
-খেয়াল করনি!
খেয়াল করেছি আমার প্রতি যত
- উপেক্ষা তোমার!
উপেক্ষা করেছি কত কষ্ট
- বুজতে পারনি!
বুজতে পারনি কতটা ভালবাসি
- কষ্ট পেয়েছি।

কয়েকযুগ পর দেখা হল
-কথা বলনি!
কথা দিয়েছি রাখতে পারিনি কি কথা
- মনে রাখনি!
মনে মন কতটা দূরত্ব
- হিসাব রাখনি সব কষ্টের হিসাব দাওনি
- কষ্ট মেনেনিয়েছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।